• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই ছিটকে গেলেন স্যাম কারান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
পিঠের ইনজুরির কারনে বিশ্বকাপ থেকে  নাম প্রত্যাহার  স্যাম কারানের
ইংল্যান্ডের পেস অলরাউন্ডার স্যাম কারান

নিউজ ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পিঠের ইনজুরির কারণে ছিটকে গেলেন ইংল্যান্ডের পেস অলরাউন্ডার স্যাম কারান। স্যামের বদলি হিসেবে বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন তার ভাই টম কারান। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের(ইসিবি) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।.

ইসিবি জানায়, পিঠের ইনজুরির কারনে বিশ্বকাপ থেকে  নাম প্রত্যাহার  করে নিয়েছেন স্যাম কারান। তার পরিবর্তে  বিশ্বকাপ দলে ডাকা হয়েছেন  রিজার্ভ হিসেবে থাকা তার ভাই টম কারানকে। আর রিজার্ভ হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বাঁ-হাতি পেসার রিস টপলিকে।.

গত ২ অক্টোবর রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে পিঠে ব্যথা অনুভব করেন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা স্যাম। এরপর স্ক্যান রিপোর্টে দেখা যায় তার চোট বেশ গুরুতর। ফলে আইপিএলের বাকী অংশের সাথে বিশ্বকাপ খেলাও তার সম্ভব হচ্ছেনা।.

ইনজুরি নিয়ে স্যাম বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আমি আইপিএলের বাকি মৌসুম এবং বিশ্বকাপে খেলতে পারবো না। আমার সব পরিকল্পনা শেষ হয়ে গেল। খুব শীঘ্রই মাঠে ফিরতে চাই। ততদিনে আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো।’.

স্যামের বাদ পড়াটা ইংল্যান্ডের জন্য বড় ধাক্কাই বটে। কারন আসন্ন বিশ্বকাপে অলরাউন্ডার বেন স্টোকস ও পেসার জোফরা আর্চারকে পাচ্ছে না ইংলিশরা। ব্যাট ও বল হাতে দারুন পারদর্শী ছিলেন স্যাম।.

স্যামের পরিবর্তে সুযোগ পাওয়া টম দেশের হয়ে ৩০ টি-টোয়েন্টি ম্যাচে ২৯ উইকেট নিয়েছেন। ২০১৭ সালে অভিষেকের এ বছরের জুলাইয়ে দেশের মাটিতে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন তিনি। আইপিএলের আরব আমিরাত পর্বে খেলার সুযোগ পাননি টম। ইংল্যান্ডে দ্য হান্ড্রেড ক্রিকেট খেলে এসেছেন তিনি। ঐ টুর্নামেন্টে ৮ ম্যাচে ১০ উইকেট নিয়েছিলেন টম।.

 . .

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image