• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাবিনা ইয়াসমীন আজীবন সম্মাননা পেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১৪ পিএম
সাবিনা ইয়াসমীন সম্মাননা
সাবিনা ইয়াসমীন সম্মাননা নিচ্ছেন

ডেস্ক রিপোর্টার: কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীন নিউইয়র্কের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-২০২১ এর আজীবন সম্মাননা পেয়েছেন। জামাইকার আমাজোরা হলের এ অনুষ্ঠানে আরও পুরস্কার প্রদান করা হয় বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন নাট্যাঙ্গনের কলাকুশলীদের।

'শো টাইম মিউজিক' গত ১৯ বছর ধরে নিয়মিত এই অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

এবারে শাকিব খান সেরা চলচ্চিত্র অভিনেতার পুরস্কার পেয়েছেন। সেরা টিভি অভিনেতা হয়েছেন আনিসুর রহমান মিলন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন বিদ্যা সিনহা মিম, সমালোচক ক্যাটাগরিতে অভিনেত্রী আজমেরী হক বাঁধন, পুপলার ক্যাটাগরিতে শবনম বুবলী। সেরা টিভি নাট্য অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেন ফারিয়া শাহরিন।

প্রত্যেকের সামগ্রিক কাজের উপর বিবেচনা করে এ পদক দেওয়া হয়েছে বলে শো টাইম মিউজিক জানায়। গত ৪ ডিসেম্বর বর্ণাঢ্য এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন আয়োজক আলমগীর খাঁন আলম ও চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

সমাজসেবক রাহাত মুক্তাদির কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীনের হাতে আজীবন সম্মাননা পদক তুলে দেন। এ সময় সাবিনা ইয়াসমিন বলেন, এই আজীবন সম্মাননা আমি নিউইয়র্কের মানুষের ভালবাসা হিসেবে গ্রহণ করলাম। এ সম্মান আমাকে অনুপ্রাণিত করবে নিষ্ঠার সঙ্গে আরও ভালো গান গাওয়ার।

বাংলাদেশ থেকে আসা সাবিনা ইয়াসমিন গান গেয়ে মুগ্ধ করেছেন। আর বিদ্যা সিনহা মিমের একটি নাচের পারফরম্যান্স ছিল।

অনুষ্ঠানের আয়োজক আলমগীর খাঁন আলম বলেন, আমাদের আরও পাঁচ শিল্পীকে দুবাই এয়ারপোর্ট থেকে ফেরত পাঠানো হয়েছে করোনা ইস্যুতে। এর মধ্যে ছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরিও। দুবাই এয়ারপোর্টে করোনা টেস্টে তার করোনা পজিটিভ এসেছে। এছাড়া কয়েকজনের করোনার নিষেধাজ্ঞার কারণে আসতে পারেননি। ভিসা জটিলতার কারণে তারা কেউ পারফর্ম করতে পারেনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image