• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে ট্রাক ও নছিমনের সংঘর্ষে নিহত-২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম
ফুলবাড়ীতে নিহত-২
ট্রাক ও নছিমনের সংঘর্ষ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে গরু বোঝাই নসিমনের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন গরু ব্যবসায়ী নিহত ও গরুত্বর আহত হয়েছেন ৪ জন।

শুক্রবার  (৫ জুলাই) দুপুর ২ টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের  উত্তর সুজাপুর নামকস্থানে ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সাথে দিনাজপুর আমবাড়ীহাট থেকে ছেড়ে আসা গরু বোঝাই নছিমনের সাথে মুখোমুখি সংর্ঘষে  ঘটনাস্থলেই ২ জন নিহত ও গরুত্বর আহত হন ৪ জন। নিহতরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের আমান (৪৫) পিতা অজ্ঞাত এবং একই উপজেলার পারুইল গ্রামের আঃ রাজ্জাক এর ছেলে মেনহাজুল (৪০)। 

দুর্ঘটনার পরপরেই ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। পরে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে। নসিমনে থাকা নয়টি গরুর মধ্যে একটি গরু মারাত্মক আহত হলে সেখানেই জবাই করা হয় এবং অপর দুইটি গরু পায়ে আঘাত লেগেছে।

আহতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০) ও শরিফুলের ছেলে নজরুল, পারুইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫), সাবু বাজারের জাহিদুলের ছেলে রবিউল।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, ট্রাকের সাথে গরু বহনকারী নসিমনের মুখোমুখি সংঘর্ষ হলে দুইজন ঘটনাস্থলে নিহত হন এবং ৪ জন আহত হয়েছেন। নিহতের সুরতহাল সম্পন্ন হয়েছে এবং তদন্ত করে সড়ক আইনে মামলা করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image