• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঈদের খুশি যেন বিপদ ডেকে না আনে: রাষ্ট্রপতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৭ পিএম
করোনা পরিস্থিতি খারাপ হয়ে যেতে পারে

নিউজ ডেস্ক:  প্রিয়জনের সান্নিধ্যে ঈদুল ফিতরের আনন্দ উদযাপন করতে গিয়ে দেশে মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব যেন নতুন করে দেখা না দেয় তাতে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মঙ্গলবার সকালে বঙ্গভবনের দরবার হলে ঈদুল ফিতরের নামাজ আদায়ের পর বঙ্গভবনের ক্রিডেনশিয়াল হলে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানানোর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশকে করোনামুক্ত রাখতে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎসব পালনের আহ্বান জানিয়েছেন। খবর বাসসের।

জীবনাচারে সাবধানতা অবলম্বন না করলে যেকোনো সময় করোনা পরিস্থিতি খারাপ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন।

তিনি বলেন, সবাইকে খুশি করতে গিয়ে যেন আমরা বিপদ ডেকে না আনি। আমাদের একটা কথা মনে রাখতে হবে, করোনা মহামারি নিয়ন্ত্রণে থাকলেও করোনা ভাইরাস পুরোপুরি শেষ হয়ে যায় নি। বিশ্বের বিভিন্ন দেশে করোনার সংক্রমণ আবারও বৃদ্ধি পাচ্ছে।’

রাষ্ট্রপতি বলেন, করোনা মহামারির কারণে গত দুই বছর ঈদসহ কোনো সম্প্রদায়ের কোনো ধর্মীয় উৎসবই প্রত্যাশিত আনন্দঘন পরিবেশে উদযাপন ও উপভোগ করা যায়নি।

রাষ্ট্রপতি দেশবাসীকে ধনী-গরীব নির্বিশেষে ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে উপভোগেরও আহ্বান জানান। ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে সবার মুখে হাসি ফোটানোই হোক এবারের ঈদ-উল-ফিতরে সবার অঙ্গীকার।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image