• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রিজার্ভ ডে-তে গড়ালো আইপিএল ফাইনাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩০ এএম
খেলার মাঝেও নামতে পারে বৃষ্টি
বৃষ্টি ভেজা আইপিএল ফাইনাল

নিউজ ডেস্ক:   বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে গড়ায়নি ফাইনাল ম্যাচ। ভারতীয় আবহাওয়া অধিদপ্তর আগেই জানিয়েছিল, ফাইনালের দিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে আহমেদাবাদে। বিঘ্নিত হতে পারে আইপিএলের ফাইনাল। প্রয়োজনে পেছাতে হতে পারে খেলা শুরুর সময়। খেলার মাঝেও নামতে পারে বৃষ্টি।

সেই শঙ্কা সত্যি করে আহমেদাবাদের আকাশে নেমেছে বৃষ্টি। ক্রিকইনফো জানিয়েছে, বজ্র-বৃষ্টির সঙ্গে প্রচণ্ড বাতাসও আছে। বাতাসের কারণে মাঠের কিছু অংশের কাভার উড়ে গেছে। বৃষ্টির কারণে মাঠের বিভিন্ন জায়গায় পানিও জমেছে।

তবে যদি ৫ ওভারও খেলা না হয় তবে আগামীকাল আবার মাঠে আসতে হবে দুদলকে। ফাইনালের জন্য ‘রিজার্ভ ডে’ রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তবে রিজার্ভ ডে নিয়ে কিছু শর্তও থাকছে। খেলা যদি আজ শুরু হয়, কিন্তু কোনো কারণে শেষ না হতে পারে, তাহলে রিজার্ভ ডেতে ঠিক ওই জায়গা থেকেই খেলা শুরু হবে।

টস হয়ে যদি খেলাই শুরু করা না যায়, তাহলে আজকের টস দিয়েই রিজার্ভ ডে’তে খেলা হবে। রিজার্ভ ডে’তেও যদি খেলা শেষ না করা যায়, তাহলে আইপিএল ফাইনাল পরিত্যক্ত হয়ে যাবে। তাহলে চ্যাম্পিয়ন হবে লিগ পর্বের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দল। চলতি আইপিএল ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে ছিল গুজরাট টাইটান্স। আর ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে ছিল চেন্নাই সুপার কিংস। আর তাই ফাইনাল ম্যাচ মাঠে না গড়ালে শিরোপা উঠবে গুজরাট টাইটান্সের ঘরে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image