• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে নৃশংসভাবে এক গৃহবধুকে হত্যা করেছে স্বামী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
নৃশংসভাবে গৃহবধুকে হত্যা
গ্রেফতারকৃত স্বামী

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পারিবারিক কলহের জেরে রিয়া মনি (২২) নামে এক গৃহবধূরকে তার স্বামী গোপনাঙ্গে ধান-চালের পোকা নিধনকারী বিষাক্ত 'কেড়ির বড়ি' ঢুকিয়ে নৃশংসভাবে হত্যা করার অভিযোগ পাওয়াগেছে। পাষন্ড ওই স্বামীর নাম নেয়ামতুল্লাহ বাবু(২৭) শুক্রবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার নোয়াগাঁও গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত রিয়া মনির মা মাজেদা বেগমের অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রীর গোপনাঙ্গে কৌশলে একটি কেড়ির বড়ি ঢুকিয়ে  দেয়  তার স্বামী নেয়ামতুল্লাহ।

পরবর্তীতে শুক্রবার সকালে রিয়া মনি ঘুম থেকে উঠে ছটফট ও বমি করলে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে দ্রুত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করলে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে সুকৌশলে পাষন্ড স্বামী শারীরিক সম্পর্ক করার সময় যৌনাঙ্গে কেরি বড়ি (বিষ) ঢুকিয়ে দেয়। এতে ভোর অনুমান ৫টায় ভিকটিম রিয়ামনি ঘুম থেকে উঠে অনবরত বমি কর সহ ছটফট করতে থাকলে স্থানীয় লোকজন গৃহবধুকে চিকিৎসার জন্য দ্রæত  ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় সকাল অনুমান ১০টায় তার মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাষন্ড ওই স্বামীকে গ্রেপ্তার করার পর প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন।  এ ঘটনায় নবীনগর থানায় নিহতের মা মাজেদা বেগম বাদী হযয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত আসামিকে  গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং নিহতের লাশও ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image