• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির যে কোন বিশৃঙ্খলা প্রতিহত করা হবে: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩০ এএম
বিএনপির বিশৃঙ্খলা প্রতিহত
তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্টার: তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ জানিয়েছেন, আন্দোলনের নামে বিএনপি যদি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে। বুধবার বিকেলে রাজধানীর গুলিস্তানে তৃতীয় লিঙ্গদের ঈদ উপহার ও ইফতার এবং দোয়া মাহফিলে তিনি এ কথা জানান।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, বিএনপি অবশ্যই আন্দোলন করবে। আন্দোলন করার অধিকার তারা রাখে। কিন্তু আন্দোলনের নামে যদি আবার গাড়ি ভাঙচুর করা হয়, মানুষকে পুড়িয়ে হত্যা করা হয় বা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে জনগণকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ তার কঠিন জবাব দেবে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি হিজরা সম্প্রদায়ের জন্য কিছু করেনি। কিন্তু সাড়ে পাঁচ লাখের বেশি হিজরা সম্প্রদায়ের মানুষকে তৃতীয় লিঙ্গের স্বীকৃতি দিয়েছে আওয়ামী লীগ। এছাড়া তাদের ভবিষ্যতে জন্য নানা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার বলে জানান তিনি।

তিনি আরও বলেন, তাদেরকে সমাজে প্রতিষ্ঠিত করতে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজের সুযোগ করে দেয়ার বিষয়েও সরকার অবদান রেখেছে। তারা যেন সমাজে এবং সকল নাগরিক সুযোগ সুবিধা পেয়ে মাথা উচু করে বেচে থাকতে পারে সে বিষয়েও কাজ করা হচ্ছে বলেও জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image