• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ট্রাফিক ব্যবস্থাপনা ও দুর্ঘটনা প্রতিরোধ সংক্রান্ত সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০৯ পিএম
ট্রাফিক ব্যবস্থাপনা ও দুর্ঘটনা প্রতিরোধ সভা
ট্রাফিক ব্যবস্থাপনা ও দুর্ঘটনা প্রতিরোধ সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাফিক ব্যবস্থাপনা ও দুর্ঘটনা প্রতিরোধ সংক্রান্তে বিভিন্ন গাড়ি ড্রাইভার মালিক পথচারীদের নিয়ে মতবিনিময় সভা করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সাতবর্গ বাস স্ট্যান্ডের ঢাকা সিলেট মহাসড়কের পাশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ট্রাফিক ব্যবস্থাপনা ও সড়ক দুর্ঘটনার প্রতিরোধে ড্রাইভার পথচারীদের করণীয় ও রাস্তা পারাপারে বিস্তারিত আলোচনা করেন খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু।

এ সময় ওসি সুখেন্দু বসু বলেন, সড়ক দুর্ঘনটনার অন্যতম প্রধান কারণ দ্রুত গতি। যানবাহনের গতি যত দ্রুত হবে তত দুর্ঘটনা বাড়বে। চালকদের অবশ্যই ওভারটেকিং ও ওভারস্পীড থেকে বিরত থাকতে হবে।

দুর্ঘটনা এড়াতে রাস্তার মাঝপথে যাত্রী ওঠানো, অতিরিক্ত গতিতে গাড়ি চালানো, বাসের ছাদে যাত্রী ওঠানো, ওভারটেকিং করা, অপরিচিত লোকের দেয়া খাবার গ্রহন, অবৈধ গাড়ীর যাত্রী হওয়া থেকে বিরত থাকতে হবে।

আরও বলেন, রাস্তা পারাপার, সড়ক দুর্ঘটনা কমাতে করণীয় এবং ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে ড্রাইভার এবং পথচারীদের সচেতন করার লক্ষ্যে আমাদের এই আয়োজন। ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

মতবিনিময় সভায় খাঁটিহাতা হাইওয়ে থানা এএস আই আরিফুল আলম খান, এ এসআই হেলাল, কন/ উমর ফারুক,কন/মাজেদুল,কন/ শাহজ্জাত,কন/রোমন এবং মাধবপুর সিএনজি স্ট্যান্ডের প্রচার সম্পাদক আওয়ালসহ বিভিন্ন গাড়ি মালিক ড্রাইভার পথচারী প্রায় ৫০ জন লোক উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image