• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কারিশমা-যিশু ওয়েব সিরিজে জুটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২২ এএম
কারিশমা-যিশু ওয়েব সিরিজে জুটি
কারিশমা-যিশু

বিনোদন ডেস্ক: যিশু সেনগুপ্তের টালিউড, বলিউড সর্বত্রই অবাধ বিচরণ। তিনি একের পর এক সিনেমায় কাজ করে চলেছেন। কিছুদিন আগেই তার অভিনীত বাংলা সিনেমা ‘অভিযান’ ‍মুক্তি পায়।

পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে হায়দরাবাদে কাজ করে এসেছেন এক দক্ষিণী সিনেমার।

আবারও বলিউডে তার আরও নতুন এক কাজের সংবাদ দিলেন এই অভিনেতা নিজেই। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্ল্যাপারবোর্ড হাতে একটি ছবি পোস্ট করে সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করেছেন এমনটাই জানিয়েছেন যিশু।

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ কাজ করছেন তিনি। এতে তার সহঅভিনয়শিল্পী হচ্ছেন নব্বইয়ের দশকের অন্যতম সুপারহিট নায়িকা কারিশমা কাপুর। সিরিজের পরিচালনায় থাকছেন ‘দেলি বেলি’ এর পরিচালক অভিনয় দেও।

বলিউডের বিদ্যা, কঙ্গনাদের মতো দাপুটে অভিনেত্রীদের পর কারিশমা কাপুরের সঙ্গে কাজ করছেন যিশু সেনগুপ্ত। ক্রাইম ড্রামা ঘরানার সিরিজ ‘ব্রাউন’-এ আরো থাকছেন হেলেন, সোনি রাজদানও।

অভীক বড়ুয়ার ‘সিটি অব ডেথ’ বইয়ের ওপর ভিত্তি করে তৈরি হবে ওয়েব সিরিজ ‘ব্রাউন’। এদিকে ক্ল্যাপারবোর্ড হাতে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কারিশমাও লিখেছেন, ‘নতুন শুরু ‘ব্রাউন’।

২০২০ সালে ওয়েব সিরিজ ‘মেন্টালহুডে’ শেষবার দেখা গিয়েছিল কারিশমা কাপুরকে। গত বছর টেলিভিশনের বেশকিছু শোয়ে অতিথি কিংবা অতিথি বিচারক হিসেবে দেখা যায় তাকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image