• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হিলিতে হেরোইন সহ পুলিশ কনস্টেবল আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:২৫ পিএম
পুলিশ কনস্টেবল আটক
হাকিমপুর থানা

হিলি প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুরের হিলিতে হেরোইনসহ মো. আমিনুল ইসলাম (৩৫) নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। গতকাল সোমবার (৮ নভেম্বর) রাতে থানা পুলিশ উপজেলার চন্ডিপুরের ভাড়া বাসা থেকে তাকে আটক করে।

পুলিশ জানায়, তিনি জেলার পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পুলিশ ফাঁড়ীতে কর্মরত আছেন। এব্যাপারে পুলিশ বাদী হয়ে হাকিমপুর থানায় মামলা করলে আজ মঙ্গলবার সকালে তাকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খায়রুল বাশার শামীম জানান, গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি থানার পার্শবর্তী হিলির চন্ডিপুর গ্রামের একটি বাড়িতে মাদক বেচা-কেনা হচ্ছে। এরপরে ওই বাড়ীতে পুলিশ সদস্যরা অভিযান চালান। এসময় তল্লাশী করে আমিনুলের কাছে থাকা ৪৫ গ্রাম হেরোইনসহ তাকে হাতে-নাতে আটক করা হয়েছে।

ওসি আরও জানান, আটককৃত পুলিশ কনস্টেবল আমিনুল মধ্যপাড়া পাথরখনি পুলিশ ফাঁড়ীতে কর্মরত আছেন। ইতিপুর্বে তিনি হাকিমপুর থানায় কর্মরত থাকার কারণে চন্ডিপুর এলাকার গাউসুল করিমের বাড়ী ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতেন। আমিনুল ইসলাম লালমনিরহাট জেলা সদরের চড়খট্রামারি গ্রামের আবু হানিফের ছেলে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ লুৎফর রহমান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image