• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিটিং ওনার্স এসোসিয়েশনের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৬ পিএম
বাংলাদেশ
নিটিং ওনার্স এসোসিয়েশনের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের পরিচালনা পর্ষদ নির্বাচন (২০২৩-২৫) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) নারায়ণগঞ্জের বিসিক শিল্প এলাকায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়।

বাংলাদেশ নিটিং অনার্স এসোসিয়েশনের নির্বাচনে দুটি প্যানেলে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতি প্যানেলে ২১ জন করে প্রার্থী রয়েছে। নির্বাচনে ১-২১ নং ব্যালট সম্মিলিত নিট ঐক্য পরিষদের ও ২২-৪২ নং ব্যালট নিট ঐক্য ফোরামের প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৩৭১ জন।

এতে সম্মিলিত নিট ঐক্য পরিষদের মোঃ আবু তাহের (শামীম), মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ কবির হোসেন ভূঁইয়া, মোঃ মকুল হোসেন, মোঃ আতাউর রহমান, শাহরিয়া (জুয়েল), মোঃ ফারুক আহমেদ, মোঃ শহিদুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ আব্দুল আউয়াল (টুটুল), মোঃ আনোয়ার হোসেন, মোঃ জাহিদুল আলম, মোঃ নুরুল ইসলাম, শংকর চক্রবর্তী, মোঃ মাহাবুবুল আলম, মোঃ বাস্তব হোসেন, মোঃ ফারুক হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ ইমরান আহম্মেদ আনসার, মোঃ সাত্তার মাতুব্বর ও মোঃ নাসির এই নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছে।

এতে নিট ঐক্য ফোরামের মোঃ আবুল বাসার, মোঃ কামাল হোসেন, রকিবুল হাসান রাকিব, মোঃ মিজানুর রহমান মিজান, নির্মল চন্দ্র রায়, মোঃ মুজিবুর রহমান, মোঃ নুরুজ্জামান খান, মোঃ রায়হান আলী, মোঃ সিরাজুল ইসলাম চৌধুরী, মোঃ আবু জাফর হাওলাদার, মোঃ বশির আহম্মেদ আক্তার, মোঃ মহসীন মৃধা, মোঃ আলী রেজা, মোঃ শফিকুর রহমান, আবু সাইদ, জাকির হোসাইন, মোঃ কোৱাইশ মল্লিক, মোঃ মাসুম ও মোঃ ইদ্রিস মিয়া এই নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে।

নির্বাচন চলাকালীন সময়ে নিট ঐক্য ফোরামের প্যানেল প্রধান সেলিম সারোয়ার সহ একাধিক প্রার্থী বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচন কে সুষ্ঠু করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। আমরা প্রার্থীরা সকলে ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথেই এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব। আমরা জয়ী হলে, এই এসোসিয়েশনের সদস্যসহ এই ব্যবসায় জড়িত সকল ব্যাবসায়ীদের উন্নয়নে, উন্নয়ন মূলক পদক্ষেপ নেব।

সম্মিলিত নিট ঐক্য পরিষদের প্যানেল প্রধান মোঃ আবু তাহের শামীম সহ প্রার্থীরা বলেন, আজ আমাদের মিলন মেলা। গার্মেন্টস ব্যাবসায় জড়িত সকল ব্যাবসায়ী ভাইদের সাথে দেখা হবে, ভালো লাগছে। এই নির্বাচনের বাইরে, আমরা সব প্রার্থীরা একে অপরের আপনজন। যে কোন সদস্যের দুঃসময়ে, সবাই সবার পাশে গিয়ে দাঁড়াই। নির্বাচনে যেই জয়ী হই না কেন তাদের সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব। আমরা জয়ী হলে, এই ব্যবসায় জড়িত সকল ভাইদের উন্নয়নে যা যা করা দরকার তাই করার চেষ্টা করব।

একাধিক ভোটার বলেন, আজকের এই নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আামাদের পরিবারের সদস্য। যেহেতু এটি একটি নির্বাচন, সবাইকে জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। এসোসিয়েশনের সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ হাতেম বলেন, প্রতি দুই বছর পর পর এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকল প্রার্থী একে অপরের আপনজন। কোন ধরনের বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image