• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রহ্মপূত্র নদ খননে স্বচ্ছতার দাবিতে নদপাড়ে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
ময়মনসিংহের স্বতস্ফুর্ত জনগণের ব্যানারে বৃহতিবার
স্বচ্ছতার দাবিতে নদপাড়ে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসসিংহ :  ব্রহ্মপূত্র নদ খননে স্বচ্ছতার দাবি জানিয়ে ময়মনসিংহের স্বতস্ফুর্ত জনগণের ব্যানারে বৃহতিবার বিকেলে নদপাড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করেছে বিভিন্ন শ্রেনী পেশার হাজারো মানুষ । মানববন্ধন থেকে ব্রহ্মপূত্র নদ খননে অর্থ বরাদ্দের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন অংশ গ্রহনকারীরা।

মানববন্ধনে ময়মনসিংহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড: মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ঠিকাদার কাজ যদি সঠিকভাবে না করে, বিল করে নিয়ে যাবে এটা হতে পারেনা।

তিনি সরকার ও প্রশাসনের কাছে  দাবি জানান, কি কাজ হচ্ছে প্রতি আধা কিলোমিটার পর পর সাইনবোর্ড তা লিখে দিতে হবে। সরকারের কাছে দাবি জানান বিস্তারিত তথ্য ময়মনসিংহের গণমাধ্যম, রাজনীতিকসহ সমাজের সকলের কাছে তুলে ধরতে হবে। শেখ হাসিনার সরকারের টাকা অপচয় হয়ে যাবে এটা আমাদের পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়।

এ ছাড়া জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মুঞ্জুর মোর্শেদ, জেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড: নজরুল ইসলাম চুন্নু,  জন উদ্যোগের যুগ্ম সাধারণ সম্পাদক  অ্যাড:  আঃ মোতালেব লাল, ময়মনসিংহ বাংলার মুখের যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার জাহান মুকুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর ও  যুবলীগের সাবেক সাধারন সম্পাদক প্রদীপ ভৌমিক প্রমুখ।

এবিষয়ে বিআইডাব্লিউটিএ অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক রকিবুল হাসান তালুকদার বলেন, মানববন্ধনের কথা তিনি শুনেছেন। চলমান প্রকল্পটি পাচ বছর মেয়াদী। অর্থ বরাদ্দ সাপেক্ষে বাকি মেয়াদে কাজ শেষ করা হবে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image