• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গৃহবধূর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৩ পিএম
গৃহবধূর আত্মহত্যা
আত্মহত্যা

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শ্বশুর শ্বাশুড়ি ও স্বামীর অত্যাচার সহ্য না করতে পেরে এক গৃহবধূর আত্মহত্যার খবর মিলেছে। খবর পেয়ে বিজয়নগরের সিঙ্গারবিল গ্রামে ওই গৃহবধূর বাড়ি থেকে পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে গৃহবধূর লাশ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। ওই গৃহবধূর নাম শারমিন আক্তার (২৬)।

তিনি কেরি পোঁকা মারার ট্যাবলেট সেবন করেছেন বলে জানা গেছে পরিবার থেকে। পরে চিকিৎসাধীন অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মঙ্গলবার সন্ধ্যার পরে সে মৃত্যুবরণ করেন। শারমিন আক্তার উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের চকবাজার এলাকার হারুন মিয়ার মেয়ে।

শারমিনের পরিবার জানান, গত পাঁচ বছর আগে সিঙ্গারবিল গ্রামের জালাল মিয়ার ছেলে জাকির মিয়ার সাথে শারমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য প্রায়ই মারধর করতেন। মঙ্গলবার বিকেলে স্বামীর বাড়ির মানুষের অত্যাচার সহ্য না করতে পেরে ঘরে রাখা  পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে শারমিনের স্বামীর বাড়ির লোকেরা মুমূর্ষু অবস্থায় শারমিনকে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। প্রায় আধঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাইনি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক  কারণ বোঝা যাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image