• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাদমান'র আগমনে ইবির গগন হরকরা পরিপূর্ণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১১ এএম
ইবির গগন হরকরা পরিপূর্ণ
সাদমান'র আগমনে অনুষ্ঠান

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ক্যাম্পাসের আইটি বিষয়ক সংগঠন "আইটি সোসাইটি"। নবীন সদস্যদের বরণ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা বিষয়ক অনলাইন প্লার্টফর্ম ‘টেন মিনিট স্কুল’ এর শিক্ষক সাদমান সাদিক।

মঙ্গলবার (২৪ মে) বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের গগন হরকরা গ্যালারিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় তিনি সিভি রাইটিং ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশান স্কিল বিষয়ে আলোচনা করেন। পরে তিনি প্রজেক্টরে একটি সিভি তৈরি করে শিক্ষার্থীদের এ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন।

এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে এসে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, প্রথমত ক্যাম্পাসে এসে খুব ভালো লেগেছে, ক্যাম্পাসের আর্কিটেকচার সত্যি অন্য লেভেলের। পাশাপাশি কর্মশালায় চার শতাধিক শিক্ষার্থীর উপস্থিতি ও ইন্টারেকশন অসাধারণ ছিল।

এ ছাড়াও যেকোন ক্ষেত্রে দক্ষতা বৃদ্ধিতে শুধু আইসোলেটেড ভাবে কোন কিছু নাহ শিখে বাস্তবিক ভাবে প্রয়োগের জন্য কোম্পানির সাথে সংশ্লিষ্ট থাকার এবং বিজনেস কম্পিটিশন গুলোতে অংশগ্রহণের পরামর্শ দেন।

আইটি সোসাইটির সভাপতি এ এস এম ফাহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন সোহানুর রহমান, দৃষ্টি ও সানজিদা লাবণ্য। এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / যায়িদ বিন ফিরোজ/কেএন

আরো পড়ুন

banner image
banner image