• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করলেন এমপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
ডিজিটাল উদ্ভাবনী
মেলার উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজি

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বিপুল  উৎসাহ -উদ্দীপনার মধ্য দিয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এ মেলার উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন শ্রেণী পেশার লোকজনকে নানামুখী ই সেবার সঙ্গে পরিচিত করতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জনসাধারণ কিভাবে সরকারি সেবা পেতে পারে সে বিষয়ে সচেতনতা বাড়াতে এর আয়োজন করা হয়। 

মঙ্গলবার(৮ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে দিন ব্যাপী উপজেলা পরিষদ চত্বরে এ উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করা হয়।সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর -৩ মঠবাড়িয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার শুভ উদ্বোধন ও বক্তব্য প্রদান করেন।

উদ্ভাবনী মেলা প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক উর্মী ভৌমিকের সভাপতিত্বে ও মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, থানা অফিসার ইনচার্জ (ওসি) কামারুজ্জামান তালুকদার, বীরমুক্তিযোদ্ধা এমাদুল হক খান।অতিথি হিসেবে বক্তব্য দেন, সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি মজিবর রহমান প্রমূখ।

এর আগে প্রধান অতিথি ডাঃ রুস্তম আলী ফরাজী এমপির নেতৃত্বে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম কর্মী ও জনপ্রতিনিধি,শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিশাল একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুপ্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। অতঃপর বিকেলে উপজেলা চেয়ারম্যান রিয়াজউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত উদ্ভাবনী মেলায় ৩০টি স্টলের মধ্য বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image