• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিশ্বকাপে মেসিদের ম্যাচে দর্শকের রেকর্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০০ এএম
বিশ্বকাপে মেসিদের ম্যাচে দর্শকের রেকর্ড
আর্জেন্টিনা ম্যাচ দর্শক রেকর্ড

নিউজ ডেস্ক : কাতার বিশ্বকাপে মেক্সিকো-আর্জেন্টিনা ম্যাচ একটি রেকর্ড গড়েছে। বিশ্বকাপে গত ২৮ বছরের মধ্যে সবচেয়ে বেশি দর্শক এই ম্যাচ মাঠে বসে দেখেছে। এপির তথ্যমতে, কাতারের লুসাইল স্টেডিয়ামে ৮৮ হাজার ৯৬৬ দর্শকদের সামনে খেলেছে মেক্সিকো-আর্জেন্টিনা। যেখানে মেসির দল জিতেছে ২-০ গোলে।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচটি ছিল দুই দলের জন্যই বেশ গুরুত্বপূর্ণ। সৌদি আরবের কাছে হেরে যাওয়ায় মেক্সিকোর বিপক্ষে মেসির ম্যাচটি ছিল বাঁচা-মরার। সেই ম্যাচ উপভোগ করতে হাজার হাজার দর্শক উপস্থিত হয়েছিল লুসাইল স্টেডিয়ামে।

দোহার উত্তরে অবস্থিত এই লুসাইল স্টেডিয়ামেই আগামী ১৮ ডিসেম্বর আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্রে ১৯৯৪ সালের ফাইনালের পর বিশ্বকাপে সবচেয়ে বেশি দর্শক দেখবে এবারের ফাইনাল। এর আগে ১৯৫০ সালে রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামের ভেতরে সবচেয়ে বেশি দর্শক উপস্থিত ছিল ১ লাখ ৭৩ হাজার ৮৫০ জন।

এদিকে মেক্সিকোর বিপক্ষে ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য ড্র থাকার পর দ্বিতীয় হাফে মেসি এবং এঞ্জো ফার্নান্দেজের গোলে ২-০ তে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। এই জয়ে গ্রুপ 'সি' এ দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এলো আর্জেন্টিনা। গ্রুপ পর্বের বাধা পার করতে হলে গ্রুপের শেষ ম্যাচে পোল্যান্ডকে হারাতেই হবে মেসি-মারিয়াদের। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image