• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সোনাইমুড়ীতে নির্বাচনী অফিসে হামলা-ভাংচুরের অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
নির্বাচনী অফিসে হামলা
নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুর

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন স্বপনের নির্বাচনী অফিসে হামলা ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগে উঠেছে প্রতিপক্ষ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন খোকনের কর্মিদের বিরুদ্ধে। এ হামলায় চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন স্বপন সহ ৫ জন আহত হয়েছে।

বুধবার রাত সাড়ে সাতটার সময় উপজেলার নাটেশ্বর ইউনিয়নের দীঘিরজান বাজারে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন স্বপন অভিযোগ করে বলেন, রাত সাড়ে সাতটার সময় তিনি তাঁর আনারস প্রতীকের নির্বাচনী অফিসে নেতা কর্মিদের নিয়ে মতবিনিময় করা অবস্থায় মাইক্রোবাস ও দুটি সিএনজি যোগে প্রতিপক্ষ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন খোকনের অস্ত্রধারী একদল সন্ত্রাসী আকস্মিক এসে ককটেল বিস্ফোরণ ও নির্বাচনী অফিসের আসবাবপত্র ভাংচুর করে। এসময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের আঘাতে তিনিসহ অন্তত পাঁচ জন আহত হন। এ ঘটনার পর থেকে তিনি ও তার নেতা-কর্মিরা ভয়ে ও আতংকে রয়েছেন। তারা এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকা প্রতীকের প্রার্থী কবির হোসেন খোকন বলেন,স্বতন্ত্র প্রার্থী স্বপনের নির্বাচনী পোস্টার আমার বাড়ির সামনে আছে।  আমি সংঘাতে বিশ্বাস করিনা।   ভোটের মাঠে ঘোলা পানিতে মাছ শিকারের জন্য শুধু মাত্র এমন অভিযোগ।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু যে নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ আনা হয়েছে ওই নির্বাচনী ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে বন্ধ পেয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / গিয়াস উদ্দিন রনি/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image