• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশের মানুষ শেখ হাসিনার সাথে আছে এবং থাকবে : পরিবেশমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৫ পিএম
দেশের মানুষ শেখ হাসিনার সাথে আছে এবং থাকবে
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন

নিউজ ডেস্ক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দেশের মানুষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আছে এবং থাকবে। তিনি বলেন, শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ‌ পৌঁছে দিয়েছে। তিনি উন্নয়নে বিশ্বাসী বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তাই, আগামী জাতীয় নির্বাচনে আবারও জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে।

পরিবেশমন্ত্রী ২০ মে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার শিলুয়া পোস্ট অফিস টু পশ্চিম শিলুয়া রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চা-শ্রমিকদের ভোটাধিকার দিয়েছেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের কোনো পেশার কোনো মানুষই যাতে ভূমিহীন না থাকে সে লক্ষ্যে এ সরকার কাজ করার পাশাপাশি চা-শ্রমিকদেরও ঘর তৈরি করে দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুক মিয়া এবং উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image