• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুক্তাগাছায় ইউপি নির্বাচনে বিশেষ সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
নির্বাচনে বিশেষ সভা
বিশেষ সভা

মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ: আসন্ন তৃতীয় ধাপে মুক্তাগাছা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করার লক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে আচরণবিধি ও আইন-শৃংখলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিতি হয়েছে। ১০টি ইউনিয়নের প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদের শহীদ বীর মুক্তিযোদ্ধা হযরত আলী অডিটোরিয়ামে এ বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মুহা. আহমার উজ্জামান।

উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা শারমিন সুলতানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ সরোয়ার জাহান, র‌্যাব-১৪’র প্রতিনিধি, আনসারের জেলা কর্মকর্তা মো. সোহাগ পারভেজ, মুক্তাগাছা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আরব আলী, সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা, থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা।

সভায় সুষ্ঠু নির্বাচনের জন্য চেয়ারম্যান প্রার্থীদের পক্ষ থেকে বিভিন্ন আশংকা ও সমস্যার কথা উল্লেখ করা হয়। প্রশাসনের পক্ষ থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সবধরনের প্রস্তুতিমূলক ব্যবস্থার কথা উল্লেখ করে নির্বাচনী আচরণবিধি মানার ব্যাপারে কড়াকড়ি নির্দেশনা দেয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image