• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে পুলিশের ওপেন হাউজ ডে আনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫২ পিএম
ভৈরবে
পুলিশের ওপেন হাউজ ডে আনুষ্ঠিত

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ” দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” গানকে সামনে রেখে ভৈরবে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে গতকাল বিকালে ভৈরব থানা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। 

ভৈরব থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ মাকছুদুল আলম ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু , কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, পৌর আওয়ামী লীগ সভাপতি এস. এম.বাকী বিল্লাহ, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহকারী একান্ত সচিব-২ শাখাওয়াত উল্লাহ মোল্লা, ভৈরব চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব মো:হুমায়ূন কবির, ভৈরব প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব রির্পোটাস ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব টেলিভিশন জানালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সিনি: সহ-সভাপতি ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম. আর সোহেল, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মো:আলাল উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপি .এম (বার) তার বক্তব্যে বলেন,পুলিশ জনগণের শত্রæ নয়, বন্ধু।পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করে সঠিক সেবা গ্রহণ করুন। এবং আপনাদের নিজ নিজ সন্তানের দিকে মনোযোগী হন যেন তারা বিপথে না যায় , তিনি আরো বলেন,মাদকের সঙ্গে কোনো আপোষ নেই । মাদক বিক্রেতা ও সেবনকারীসহ সকল অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহŸান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক,রাজনৈতিক ব্যাক্তি,কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image