• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
নবীনগরে শিক্ষার্থীদের মাঝে
শীতবস্ত্র বিতরণ

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শত বছরের ঐতিত্যবাহী বিদ্যাপীঠ ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার সকালে বিদ্যালয়ের অডিটোরিয়াম হলে এই অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান কবিরের সভাপতিত্বে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোখলেছুর রহমান, ইভা আক্তার, সমাজ সেবক গোলাম মোর্শিদ, আশরাফুল আলম। 

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মিজানুর রহমান বলেন, সারাদেশে জেঁকে বসেছে তীব্র শীত। কোথাও কোথাও দিনের শেষে বিকেল থেকে বাড়তে থাকে হিমেল হাওয়া ও কুয়াশা। সঙ্গে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়তে থাকে। হাড় কাঁপানো শীতে যেমন বিপাকে পড়েছেন সকল প্রেশার মানুষ। তেমনি বিপাকে পড়েছেন স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। তাই শীতের কস্ট থেকে শিক্ষার্থীদের কিছুটা হলেও লাগব করতে তিনি নিজস্ব অর্থায়নে ২০২৩ সালের প্রায় দেড় শতাদিক এসএসসি পরিক্ষার্থীদের জন্য শীতের চাদর বিতরণ করেছেন এবং তিনি সমাজের বিত্তবানদেরও যার যার অবস্থান থেকে শীতার্তদের পাশে দাড়ানো আহবান জানান।

এছাড়াও তিনি ২০২৩ সালে এসএসসি পরিক্ষায় ভালো ফলাফলের লক্ষ্যে উপস্থিত অভিভাবক ও শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামশ দেন।

এসময় উপস্থিত সকলে দেড় শতাদিক এসএসসি পরিক্ষার্থীদের জন্য শীতের চাদর বিতরণ করার ডাঃ মিজানুর রহমানের ভূয়সী প্রশংসা করে তার এমন উদ্যোগকে সাধুবাদ জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image