• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৬ পিএম
আটোয়ারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে
ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। 

জানা গেছে, রবিবার (২২ জানুয়ারি) রাত প্রায় আড়াইটার দিকে ধামোর ইউনিয়নের ধামোর গ্রামে আকষ্মিকভাবে অগ্নিকান্ডের ঘটনায় দু’টি পরিবারের ঘর সহ ঘরের ভিতর রক্ষিত সকল আসবাবপত্র ও খাদ্য সামগ্রী পুড়ে ভূষ্মিভূত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা অগ্নি নির্বাপক যন্ত্র নিয়ে হাজির হতেই পরিবার দু’টির ঘরে রক্ষিত সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ পরিবারের গৃহকর্তারা হলেন, মৃত মংলু মোহাম্মদের পুত্র মোঃ আব্দুর রহমান ও মৃত আতিয়ার রহমানের পুত্র মোঃ মোঃ শাহীন।

এছাড়াও অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আনতে গিয়ে পার্শ্ববর্তী কিছু ঘরের ব্যাপক ক্ষতি হয়েছে।খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিবার দু’টিকে শীত নিবারনের জন্য তাৎক্ষনিক ৫টি করে মোট ১০টি কম্বল প্রদান করেন।  

পরে বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার দু’টির মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে পৃথক পৃথক ভাবে দুই বান্ডিল করে ঢেউ টিন, ছয় হাজার করে টাকা ও একটি করে শুকনো খাবারের প্যাকেট বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image