• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ০৬ ডাকাত গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩০ পিএম
কেরাণীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে
দেশীয় অস্ত্রসহ ০৬ ডাকাত গ্রেফতার 

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরাণীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ০৬ জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।গ্রেফতারকৃতরা হলেন, মোঃ কুদ্দুস,আক্কাছ, মোঃ কামাল,মোঃ রুবেল, মোঃ সোহেল,মোঃ তুষার। 

গতকাল বিকালে র‌্যাবের মিডিয়া সেলে থেকে বিষয়টি নিশ্চিত করেন। র‌্যাব-১০ জানান, মঙ্গলবার ভোর রাতে  কেরানীগঞ্জ মডেল থানার  শহীদনগর রোড এলাকায় গোপন 
সংবাদের ভিত্তিতে  অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ছোট বড় ০৬ টি ছোড়া, ০৭টি মোবাইল ফোন  উদ্ধার করা হয়।     

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী এবং সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েসহ বিভিন্ন মহাসড়কে এবং দেশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মানুষের নিকট হতে টাকা পয়সা স্বণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র ডাকাতি করে আসছিল। 

এছাড়া গ্রেফতারকৃত মোঃ কুদ্দুস (৩৫) এর বিরুদ্ধে দক্ষিন কেরাণীগঞ্জ থানায় ০২টি ডাকতি প্রস্তুতির মামলা ও ০১টি অস্ত্র আইনে মামলা এবং  আক্কাছ (৪৮) এর বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় ০১টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image