• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে কৃষক সমাবেশ ও বিনামূল্যে সার-বীজ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৪ পিএম
দেশের এক ইঞ্চি জমিও পরিত্যক্ত/অনাবাদি না রাখা
কৃষক সমাবেশ ও বিনামূল্যে সার-বীজ বিতরণ

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ ‘দেশের এক ইঞ্চি জমিও পরিত্যক্ত/অনাবাদি না রাখার’ প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আটোয়ারীতে কৃষক সমাবেশ ও বিনামূল্যে সার-বীজ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৬ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড়ের জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। সমাবেশে তিনি কৃষি খাতে সরকারের নানা উদ্যোগ ও সফলতার কথা তুলে ধরেন। এছাড়া কৃষিতে আধুনিক প্রযুক্তির ব্যবহার বৃদ্ধি, খাদ্য ঘাটতি পূরণে দেশের সব অনাবাদি ও পরিত্যক্ত জমি চাষাবাদে গুরুত্বারোপ করেন। সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ নুরজাহান খাতুন।

অন্যান্যের মধ্যে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম সফিকুল ইসলাম, পঞ্চগড় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রিয়াজ উদ্দীন, বিএডিসি’র উপ-পরিচালক মোঃ মোজাহারুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও সমাবেশে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, স্থানীয় আ,লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী, সাংবাদিক ও কৃষক-কৃষানীরা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে রবি মৌসুমের কৃষি প্রনোদনা কর্মসুচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে  প্রধান অতিথি  বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image