• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে স্ত্রী কে নিয়ে দ্বন্দ্বে প্রথম স্বামী খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
স্ত্রী কে নিয়ে দ্বন্দ্বে
স্বামী খুন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ গতকাল বৃহস্পতিবার রাত্র সাড়ে ৯ টার দিকে পৌর এলাকার নিউ টাউনে দুই সন্তানের জনক রিকশা চালক মোঃ রবিন মিয়া (৩৩) কথা কাটাকাটির এক পর্যায়ে জাবেদ (৩৫) এর অস্ত্রাঘাতে নিহত হয়েছে। রবিন মিয়ার পিতা মুসলিম মিয়া পরিবার নিয়ে এলাকার মাঈন উদ্দিন মিয়ার বাড়িতে ভাড়া থাকে। 

মুসলিম মিয়া বলেন ৬/৭ মাস আগে রবির মিয়ার স্ত্রী ঝুমুর (৩০) রবিন কে তালাক দিয়ে দুই সন্তান সোহান (১২) ও সোহানী বেগম (৯) কে নিয়ে একই এলাকায় বাসা ভাড়া করে বসবাস করছে। ৬ মাস আগে জাবেদ এর সংগে ঝুমুরের বিয়ে হয়েছে বলে জানতে পারি। এ নিয়ে রবিন ও জাবেদের মধ্যে দ্ব›দ্ব চলছিল। নিহতের বাড়ির পার্শ্বে জাবেদের চা দোকানের সামনে আমার পুত্র রবিন কে জাবেদ খুন করে। 

এলাকাবাসী জানায়, জাবেদ প্রথম স্ত্রী ও ১ সন্তান রেখে ঝুমুরকে বিয়ে করে। নিহত রবিন ও জাবেদ পাশাপাশি ভাড়া বাড়িতে বাস করত। এ ব্যাপারে ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শাহ্ আলম মোল্লা জানান, ঘাতক জাবেদ কে ঘটনার এক ঘন্টা পর আটক করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাবেদ ঘটনার বিষয়ে সম্পৃক্ততা স্বীকার করেছে। নিহতের বুকের ডান পাশে ছুরির আঘাতে রক্তক্ষরনে মৃত্যু হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে মামলা করবে বলে জানায়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image