• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরাইলে গঠিত হলো বিএনপির কমিটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম
গঠিত হলো বিএনপি কমিটি
নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দীর্ঘ ৮ বছর পর সম্মেলনের মাধ্যমে জাতীয়তাবাদী দল (বিএনপি) কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) বিকেলে সম্মেলন শেষে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে আনিসুল ইসলাম ঠাকুরকে সভাপতি ও অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপুকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক পদে দুলাল মাহমুদ আলীকে নির্বাচিত করা হয়।

২০১৪ সালের প্রথম দিকে সভাপতি ও সম্পাদক দিয়ে মাত্র ২ সদস্যের কমিটি ঘোষণা দেয় জেলা বিএনপি। এর ২ বছর পর সিনিয়র সহসভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক দিয়ে ৫ সদস্যের কমিটি অনুমোদন পায়। ৫ সদস্যের কমিটি দিয়ে পার হয়ে যায় আরো ৩ বছর।

২০১৮ সালে ১৮৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। সেই কমিটি ভেঙে দিয়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে আনিসুল ইসলাম ঠাকুরকে আহ্বায়ক ও নুরুজ্জামান লস্কর তপুকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

শনিবার উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে দ্বিবার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে সরাইল উপজেলা বিএনপির আহ্বায়ক আনিছুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী দল বিএনপির কুমিল্লা বিভাগীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মো. সায়েদুল হক সাঈদ।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান।

সরাইল উপজেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মো. শামীম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির সদস্য জহিরুল হক খোকন, জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image