• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভালুকায় পিকআপ থামিয়ে ৭৫ হাজার ডিম লুট, গ্রেফতার ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
৭৫ হাজার ডিম লুট, গ্রেফতার ৬
গ্রেফতারকৃতরা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় ডিম বহনকারী একটি পিকআপ থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ৭৫ হাজার ডিম লুটের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দায়ের করা মামলায় ছয় ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ভালুকার ভরাডোবা এলাকার খোরশেদ হোসেন জুয়েল (৩৯), একই এলাকার সুমন মিয়া (২০), আব্দুস সামাদ (৩১), ত্রিশালের গোপালপুর এলাকার আবু রায়হান (২২), গুজিয়াম গ্রামের এনামুল হক প্রভাত (২৩) ও অলহরি গ্রামের সোহাগ আলী (৩০)।

শনিবার (১১ জুন) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। এর আগে শুক্রবার (১০ জুন) ময়মনসিংহ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ছয় ডাকাতকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশের ওসি সফিকুল ইসলাম জানান, গত ৩০ মে রাত সোয়া ২টার দিকে  ভালুকা উপজেলার ভরাডোবা-উথুরা সড়কে একদল ডাকাত দুটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারে করে এসে ৭৫ হাজার মুরগির ডিম বহনকারী একটি পিকআপকে পথরোধ করে।

এ সময় পিকআপ চালক মমিন, সহযোগী সুমন মিয়া ও ম্যানজার সবুজকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে পিকআপ থেকে নামিয়ে ডাকাতদের প্রাইভেটকারে তুলে গামছা দিয়ে চোখ বেঁধে অবরুদ্ধ করে রাখা হয়। পরে তারা পিকআপটি ঘটনাস্থল থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে ডিমগুলো লুট করে পিকআপ ফেলে পালিয়ে যায়।

পরদিন এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা করা হয়। মামলার তদন্তভার ন্যস্ত করা জেলা গোয়েন্দা পুলিশের ওপর। শুক্রবার গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ছয় ডাকাতকে গ্রেফতার করে। এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, লুট করা ডিম বহন ও বিক্রির কাজে ব্যবহৃত পিকআপ এবং নগদ ১ লাখ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

সফিকুল ইসলাম আরও জানান, ঘটনার আগের দিন আসামিরা ভালুকার ভরাডোবা বাজারে এক হয়ে ডাকাতির পরিকল্পনা চূড়ান্ত করেন। পরিকল্পিতভাবে প্রাইভেটকার ভাড়া করেন ও মোটরসাইকেল নিয়ে এ ঘটনা ঘটান। পরবর্তীতে লুট করা ৭৫ হাজার ডিম থেকে ৩৭ হাজার ডিম গাজীপুর চৌরাস্তা কাঁচাবাজারে বিক্রি করেন। অবশিষ্ট ডিম, ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র ও জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image