• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জে গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্ভোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১০ পিএম
গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্ভোধন
ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্ভোধন

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: বিশ্ব ভালবাসা দিবসের মধ্য দিয়ে রোগীদের সেবার ভালবাসা ও উন্নত আধুনিক চিকিৎসা সেবার ব্রত নিয়ে ঐতিহ্যবাহী বাকেরগঞ্জের ব্যস্ততম এলাকা বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডে ১৪ ফেব্রুয়ারি সকাল ১০.০০ ঘটিকায়, গ্রীণ লাইফ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের  শুভ উদ্ভোধন করা হয়। অনুষ্ঠানটির উদ্ভোধন করেন প্রধান অতিথি জনাব লোকমান হোসেন ডাকুয়া, মেয়র বাকেরগঞ্জ পৌরসভা, ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ বাকেরগঞ্জ পৌরসভা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, কাউন্সিলর ০১নং ওয়ার্ড, বাকেরগঞ্জ পৌরসভা ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর-জগদীশ চন্দ্র মিত্র,বাকেরগঞ্জ পৌরসভা। আলহাজ¦ মো: হারুন-অর-রশিদ ডাকুয়া, বীর মুক্তিযোদ্ধা ও সমাজ সেবক।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব আলহাজ¦ আব্দুল গণি হাওলাদার, সমাজসেবক, বাকেরগঞ্জ পৌরসভা। প্রধান অতিথি জনাব লোকমান হোসেন ডাকুয়া তার বক্তব্যে বলেন রোগীদেরকে ভালবাসা ও সেবা দিয়ে চিকিৎসা করাই যেন হয় নতুন এ ডায়াগণষ্টিক সেন্টারের মূল লক্ষ্য। ব্যবসা করা যেন তাদের মূল উদ্দেশ্য না হয়। ব্যবসা তো করতেই হবে। কিš‘ সেটা যেন হয় উন্নত ও নির্ভূল চিকিৎসার মাধ্যমে। তিনি বলেন এখানে যত স্টাফ ও ডাক্তার থাকবেন তারা যেন ভাল মানের সেবা রোগীদের দিতে পারে তাহলেই এ ডায়াগণষ্টিক সেন্টারের সার্থকতা হবে। কেননা মানুষ বর্তমানে টাকার দিকে চায় না, তারা একটু ভাল চিকিৎসা পেতে চায়।

তিনি বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে উদ্দেশ্য করে বলেন সেখানে নাকি অনেক সময় ঠিক মত ডাক্তার থাকে না, তড়িঘড়ি করে কম্পাউন্ডার এবং ওয়ার্ড বয়দের মাধ্যমে জরুরী চিকিৎসা করানো হয়। এটাও যেন এখানে না হয়। মানুষ বে-সরকারি ক্লিনিক এ আসে টাকা খরচ করে, একটু ভাল রিপোর্টের আশায়, রিপোর্ট ভাল হলে তার চিকিৎসাও ভাল হবে। কাউন্সিলর আবুল কালাম আজাদ বলেন মেশিন ভাল হলে হবে না, মেশিন চালানোর মত উপযুক্ত প্রশিক্ষণ প্রাপ্ত টেকনিশিয়ান থাকাও দরকার।

এ প্রসঙ্গে তিনি ডায়াগণষ্টিক সেন্টারের পরিচালক মো: নাসির উদ্দিন কে উদ্দেশ্য করে বলেন অন্তত পক্ষে এখান থেকে সকল পরিক্ষা-নিরীক্ষার নিভূল রিপোর্ট বের হয় সেজন্য তিনি দক্ষ টেকনিশিয়ান রাখার জন্য জোড় দেন। সর্বোপরি বক্তারা নতুন এ ডায়াগণষ্টিক সেন্টারটির সাফল্য কামনা করেন। পরে এক দোআ অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠানটির সমাপ্তি করা হয়।

ঢাকানিউজ২৪.কম / মো: জাহিদুল ইসলাম/কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image