• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জীবিত থেকেও মৃত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
সরকারি-বেসরকারি কোনো কাজই করতে পারছেন না তারা
জাতীয় পরিচয়পত্র

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধি: মৃত দেখিয়ে ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৯ ব্যক্তির নাম। এতে করোনা টিকার নিবন্ধনসহ সরকারি-বেসরকারি কোনো কাজই করতে পারছেন না তারা। আর নির্বাচন অফিসে দীর্ঘদিন ঘুরেও প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ তাদের।

ভুক্তভোগীরা হলেন-পৌরসভার বীরগোপালপুর এলাকার মৃত মজিবর শেখের ছেলে মো: ফকির আলী, চর গাবেরগ্রাম এলাকার মৃত মুনছুরের ছেলে মো: মোখলেছ, বলদ ভরা বানীকুঞ্জ এলাকার রমিজ উদ্দিনের স্ত্রী মোছা: শাপলা, মোছা. কমেলা, মো: নাজির হোসেন মন্ডল, মায়া রাণী, মো: ফটিক মন্ডল, মো: আলী হোসাইন এবং লাভলী।

ভুক্তভোগী মো: মোখলেছ বলেন, আমি করোনার টিকা নিতে গিয়ে দেখি রেজিস্ট্রেশন হয় না। পরে জানতে পারলাম জাতীয় পরিচয়পত্রে আমি মৃত। বুঝতে পারতেছি না কেমনে কি হইলো। মানুষ এহন আমারে নিয়া হাসাহাসি করে আমি নাহি মইরা গেছিগা।

মোছা: শাপলা বলেন, আমার আইডি কার্ডে আমারে মৃত বানায় থুইছে। জমির কাগজপাতি করবের পাইতাছিনে। আমি কাগজে কলমে বলে মইরে গেছিগে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: জামান হোসেন চৌধুরী জানান, ভোটার তালিকা হালনাগাদ করেন শিক্ষকরা, এটা তাদের ভুল। আমরা এরই মধ্যে এসব তালিকা সংশোধনের জন্য জেলা কার্যালয়ে পাঠানো হয়েছে। খুব দ্রুতই বিষয়টি সমাধান হবে বলে জানান তিনি।
 

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image