• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে ২২২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫০ পিএম
২২২ জন কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা প্রদান
শিক্ষার্থী সংবর্ধনা প্রদান

ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ীতে তোফাজ্জল-মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে ২০২১ সালের এসএসসি, এইচএসসি ও সমমান পরীায় জিপিএ-৫ অর্জনকারি ২২২ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা জ্ঞাপনসহ ক্রেস্ট ও বই প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৫টায় ফুলবাড়ী টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমেরিকা প্রবাসী প্রকৌশলী আলহাজ্ব মো. মোশাররফ হোসেন বাবু’র পৃষ্ঠপোষকতায় টিএম হেলথ কেয়ার চত্বরে আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনি সেন্টারের নির্বাহী পরিচালক মিসেস মরিয়ম বেগম।

শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রকৌশলী আলহাজ্ব মো. মোশাররফ হোসেন বাবু। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রীণল্যান্ড মডেল স্কুলের অধ্য মো. নাজিম উদ্দিন মন্ডল, আমেরিকা প্রবাসী অ্যাডভোকেট মো. বখতিয়ার আলী শাহ, টিএম হেলথ কেয়ারের পরিচালক মিসেস শিরিন আক্তার,  পরিচালক সহকারী অধ্যাপক মো. সাদেকুল ইসলাম সাদেক, পরিচালক সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান মাসুদ, ফুলবাড়ী প্রেসকাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সহকারি অধ্যাপক মাসুমা পারভিন বেবি, সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক মো. মোশারফ হোসেন, কৃতি শিার্থীর অভিভাবক মিসেস সাগরিকা চৌধুরী প্রমুখ।

শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট ও বই প্রদান করেন টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলহাজ্ব মো. মোশাররফ হোসেন বাবুসহ অতিথিদ্বয়।

সংবর্ধিত কৃতি শিক্ষার্থীদের মধ্যে এসএসসি ও সমমান পর্যায়ে ১১৯ জন এবং এইচএসসি ও সমমান পর্যায়ে ১০৩ জনসহ মোট ২২২ জন রয়েছে।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু বলেন, কৃতি শিক্ষার্থীদের উৎসাহিত করতে এই আয়োজন। ভবিষ্যতে তাদের শিক্ষা জীবনে আরও কৃতিত্বের স্বার রাখতে পারে এবং মানুষের মত মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত হবে পারে।

২০০৯ সাল থেকে আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন সার্বিক ব্যবস্থাপনায় ধারাবাহিকভাবে উপজেলার এসএসসি, এইচএসসি ও সমমান পরীায় জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থী সবংর্ধনা জ্ঞাপনসহ ক্রেস্ট ও বই প্রদান করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ হারুন-উর-রশীদ/কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image