• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়নগরে ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় ৪ জন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৪ এএম
বিপরীত দিক থেকে আসা একটি সিএ
cng auto

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:   ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার  বিজয়নগরে কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছে । বুধবার (০২ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলার বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মোর্শেদা বেগম (৫০), দুদু মিয়া (৬২), ফরিদ মিয়া (৪২) ও খাটিঙ্গা গ্রামের হোসনে আরা খাতুন (৪৮)।  

জানা যায়,আজ সকালে ঢাকা- সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় সিলেট অভিমুখী একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মোর্শেদা বেগম (৫০) ও দুদু মিয়া (৬২) মারা যায়। তাদের বাড়ি বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে।
এ দুর্ঘটনায় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হলে হোসনে আরা খাতুনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর ফরিদ মিয়াকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেওয়ার পথে দুপুরে তিনিও মারা যান।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. শাহজালাল আলম  বলেন,আজ সকালে ওই মহাসড়কের রামপুর এলাকায় সিলেট অভিমুখি একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image