• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সেমিফাইনালে লড়বে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫২ এএম
সেমিফাইনালে লড়বে
আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া 

নিউজ ডেস্ক : কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া রুদ্ধশ্বাস দুই ম্যাচে টাইব্রেকারে জয় পেয়েছে। এবার সেমিফাইনালে লড়বে এই দু'দল। লুসাইল স্টেডিয়ামে ফাইনালে যাওয়ার লড়াইয়ে তারা মাঠে নামবে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১টায়।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে ডাচদের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে নেদারল্যান্ডসকে ৪-৩ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। নির্ধারিত ৯০ মিনিটের খেলা ২-২ ড্র হওয়ায় ম্যাচ গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। নির্ধারিত সময় ও অতিরিক্ত সময়ের খেলা শেষেও ম্যাচের মীমাংসা না হওয়ায় টাইব্রেকার অনুষ্ঠিত হয়।

এর আগে এবারের কোয়ার্টার ফাইনালে প্রথম ম্যাচে ব্রাজিলকে হারিয়ে সেমিতে উঠেছে ক্রোয়েশিয়া। মেসিদের মতো তারাও জয় পেয়েছে টাইব্রেকারে। ম্যাচের প্রথম ৯০ মিনিট ছিল গোলশূন্য। খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। সেখানে ফলাফল দাঁড়ায় ১-১। ফলে ভাগ্য গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শুটআউটে ক্রোয়েশিয়া জেতে ৪-২ ব্যবধানে।

এবার ফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া। বাংলাদেশের ফুটবলপ্রেমীরা ম্যাচটি উপভোগ করতে পারবেন ঘরে বসেও। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে গুরুত্বপূর্ণ ম্যাচটি।

এ ছাড়া অনলাইনেও দেখা যাবে এ খেলা। এ জন্য প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি। অ্যানড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে আর্জেন্টিনা- ক্রোয়েশিয়া সেমিফাইনাল ম্যাচ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image