• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোকচিত্র অ্যালবামের মোড়ক উন্মোচন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:৪২ পিএম
আলোকচিত্র
আলোকচিত্র অ্যালবামের মোড়ক উন্মোচন তথ্যমন্ত্রীর, ছবি ঢাকানিউজ২৪ডটকম

সুমন দত্ত: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোকচিত্র অ্যালবামের মোড়ক উন্মোচন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।  সোমবার সচিবালয়ের তথ্য অধিদফতরের সম্মেলনকক্ষে এই অনুষ্ঠান হয়। এদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রধান তথ্য অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো. শাহেনুর মিয়ার, তথ্য ও সম্প্রচার সচিব মো. মকবুল হোসেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন পালন করেন না। তবে তার হয়ে দলের অন্যরা দিনটি পালন করে থাকেন। আমরা চাই তিনি শতবর্ষী হয়ে আমাদের মাঝে বেচে থাকবেন। দেশের উন্নয়নে তার ভূমিকা অপরিসীম। 

তিনি বলেন, দেশ আজ বদলে গেছে। এই বদলে যাওয়া কোনো জাদুর কারণে হয়নি। এটি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে। বিধাতার কাছে আমার প্রার্থনা, শেখ হাসিনা অব্যাহতভাবে এ দেশকে নেতৃত্ব দিয়ে যাক।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ এখন ক্ষুধার্ত থাকে না। দারিদ্র্য বিমোচনের ক্ষেত্রেও দেশ বহুদূর এগিয়ে গেছে। ৪১ থেকে ২০ শতাংশে নেমে এসেছে।

মন্ত্রী বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কিছু স্মৃতি চারণ করেন। এসব তিনি ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে জেনেছেন। প্রধানমন্ত্রীর ছেলের নাম জয় বঙ্গবন্ধুর দেওয়া। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও সফলতা কামনা করে তিনি বক্তব্য শেষ করেন। 
 

ঢাকানিউজ২৪.কম / এসডি

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image