• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা বাড়াতে হবে:ইলিয়াস কাঞ্চন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা
বাংলাদেশ চলচিত্র শিল্প সমিতির সভাপতি ও ভিসতা ইলেকট্রনিক্সের পরিচালক ইলিয়াস কাঞ্চন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান, বাংলাদেশ চলচিত্র শিল্প সমিতির সভাপতি ও ভিসতা ইলেকট্রনিক্সের পরিচালক ইলিয়াস কাঞ্চন বলেছেন, সড়ক দুঘর্টনা রোধে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি ট্রাফিক আইন সবাইকে মেনে চলতে হবে।মানুষের জীবন একটা, সময়ের চেয়ে জীবনের মূল্য তাই অনেক বেশি। চালক ও যাত্রীদের কথাটা সর্বদা মনে রাখতে হবে। 

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে নীলফামারী দারোয়ারী বাজারে ভিসতা অ্যান্ড্রয়েড টিভির শো-রুম উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।
সন্তানদের প্রতি অভিভাবকদের আরো বেশি সজাগ থাকতে হবে বলে উল্লেখ করে তিনি বলেন,আপনার সন্তান সঠিকভাবে রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছে কি না আপনাদেরকে দেখতে হবে।

গত বছর(২০২১ইং সাল) মোটরসাইকেলে সড়ক দূর্ঘটনায় অনেক যুবক নিহত হয়েছেন।যুবকরা এখন বিভিন্ন বাইকগ্রুপের সাথে যুক্ত হয়ে বিভিন্ন ধরনের বাইক স্টান্ট করছে।মেয়েরাও মৃত্যুর তালিকায় যুক্ত হচ্ছেন।আপনাদের অল্প বয়সি সন্তানরা মোটরসাইকেল কিনে নেয়ার জন্য বাড়িতে চাপ দেয়।তবে অভিভাবকরা তাদের সন্তানদের বুঝাতে পারে যে,বসয় ১৮ হউক,আগে ড্রাইভিং লাইসেন্স করে নেও তারপর তোমাকে মোটরসাইকেল কিনে দিব।তবেই আমরা সড়ক দূর্ঘটনার রোধ করতে পারব।

এ সময় আল-ইয়াসা মটরস এন্ড ইলেকট্রনিক্সের প্রোপাইটর সুলতান মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ভিসতা ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন ও পরিচালক উদয় হাকিম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image