• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে পিকআপ চাপায় ফেরিওয়ালা নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
পিকআপ চাপায়
ফেরিওয়ালা নিহত

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরে একটি পিকআপ ভ্যানের চাপায় মো. হাসান নামের (৩৫) এক ফেরিওয়ালা নিহত হয়েছেন। শনিবার (৮ অক্টোবর) সকালে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার বয়ড়া এলাকায় জিনোম মেডিকেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হাসান চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় শ্যামগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ও ৩ ছেলে-মেয়ের জনক। তিনি শেরপুর শহরের নতুন বাস টার্মিনালের মাজার রোডে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দুইশতাধিক ফেরিওয়ালা শেরপুর শহরের বসবাস করেন এবং বিভিন্ন জায়গায় ফেরি করে প্লাস্টিকের মালামাল বিক্রি করেন। বৃহস্পতিবার সকাল আটটার দিকে হাসানসহ কয়েকজন ফেরিওয়ালা প্রতিদিনের মতো মালামাল বিক্রি করতে বের হন। এ সময় শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া এলাকায় জিনোম মেডিকেল হাসপাতালের সামনে পৌঁছলে পেছন থেকে একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন হাসান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জিনোম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর সেখানে মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image