• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কর্মসূচি ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৮ পিএম
দক্ষিণের যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করা হবে
মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী

নিউজ ডেস্ক:   দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা পর্যায়ে টিসিবির পণ্য ন্যায্যমূল্যে পৌঁছানোর দাবিতে সারাদেশে ২ সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করা হবে। জাতীয় প্রেসক্লাবের সামনে অথবা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

২৮ ফেব্রুয়ারি বিভাগীয় পর্যায়ে সমাবেশ, ২ মার্চ জেলা পর্যায়ে সমাবেশ, ৫ মার্চ উপজেলা পর্যায়ে সমাবেশ, ৬ মার্চ জাতীয়তাবাদী ছাত্রদল সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে। ৮ মার্চ জাতীয়তাবাদী যুবদল, ৯ মার্চ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, ১০ মার্চ জাতীয়তাবাদী কৃষক দল, ১৫ মার্চ জাতীয়তাবাদী তাঁতীদল সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে।

এছাড়া আগামী ১২ মার্চ সারাদেশের ইউনিয়ন পর্যায়ে গ্রাম ওয়ার্ড ও হাট-বাজারে সমাবেশ অনুষ্ঠিত হবে। এ সময় লিফলেট বিতরণ করা হবে। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি জন্য সরকারের দুর্নীতিকে দায়ী করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকারি সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image