• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৩৩ মাস পর ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৫২ পিএম
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন হয়
বংলাদেশ ছাত্রলীগের লগো

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:  মেয়াদ শেষ হওয়ার ৩৩ মাস পর অবশেষে পূর্ণাঙ্গ হলো ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি। শনিবার (৩০ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের ২৮৮ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। তবে রবিবার (৩১ অক্টোবর) রাতে কমিটি অনুমোদনের বিষয়টি জানাজানি হয়। যদিও প্রায় ৩৩ মাস আগেই কমিটির নির্ধারিত এক বছরের মেয়াদ শেষ হয়েছে।

এর আগে ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন হয়। পরবর্তীতে ১১ ফেব্রুয়ারি রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

ওই আংশিক কমিটিতে সুজন দত্ত ও শামীম হোসেনকে সহসভাপতি, মো. মোমিন মিয়া ও নাঈম বিল্লাহকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহিদুল ইসলাম রুবেলকে প্রচার সম্পাদক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, আমরা অনেক আগেই কমিটি জমা দিয়েছিলাম। কিন্তু কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটির পালাবদল, করোনাভাইরাস এবং হেফাজত তাণ্ডবসহ বিভিন্ন কারণে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনে বিলম্ব হয়েছে। নিয়মিত ছাত্রদের রাখা হয়েছে কমিটিতে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image