• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৩ এএম
রাণীশংকৈলে
সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত 

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার (১০ মার্চ) সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সামাজিক সম্প্রীতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণ গোবিন্দ সাহা বাচ্চু, সহ- সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান অমল চন্দ্র রায়,পুজা উদযাপন পরিষদের সভাপতি ছবি কান্ত দে, সাধারণ সম্পাদক সাধন বসাক,  হিন্দু ধর্মীয় নেতা গপেন্দ্রনাথ মাস্টার, অধ্যাপক প্রশান্ত বসাক, দিজেন্দ্রনাথ রায় ও সাংবাদিক বিজয় কুমার রায়।

সভায় বিভিন্ন  মন্দির সংস্কার ও শ্বাশানের যাতায়াতের রাস্তাঘাট মেনামতের ব্যাপাকে হিন্দু সম্প্রদায়র নেতারা তাদের বক্তব্য তুলে ধরেন।  

এছাড়াও উপজেলা ৫৪ টি মন্দির কমিটির সভাপতি- সম্পাদকসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

সভাপতি  ইউএনও স্টিভ কবির তার বক্তব্যে বলেন, আপনাদের সকলের সহযোগিতায় জনসচেতনতামূলক কার্যক্রম গ্রহণের মাধ্যমে বিদ্যমান আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখাসহ অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে সর্বদা সচেষ্ট থাকতে হবে। ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে প্রয়োজনীয় প্রচার ও উদ্বুদ্ধকরণ কার্যক্রম গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image