• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরে আ’লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
আ’লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ
হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

নাটোর প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আব্দুর রাজ্জাক (৬৫) নামের এক আওয়ামী লীগ কর্মীর হাত-পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় উপজেলার ডাহিয়া ইউনিয়নের কদমকুড়ি গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত ও বাম পা ভেঙ্গে রক্তাক্ত জখম করে মানিক, বাচ্চু, তৌহিদুল, রবিউলসহ প্রতিপক্ষরা।

আহত আব্দুর রাজ্জাক কদমকুড়ি গ্রামের মৃত গরিবুল্লাহর ছেলে। গুরুতর আহত রাজ্জাককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় আব্দুর রাজ্জাক ডাহিয়া বাজার থেকে কদমকুড়ি গ্রামে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে কদমকুড়ি রাস্তায় কালভার্টের পাশে ওই আ’লীগ কর্মীকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এক হাত ও পা ভেঙ্গে দেয় প্রতিপক্ষরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আব্দুর রাজ্জাকের ছেলে মো. মামুন জানান, আমার আব্বা রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। তারপরেও আজ (৭ মে) সকালে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলার উদ্দেশ্য আমাদের বাড়ির আঙ্গিনায় অবস্থান নেয়। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন সিরাজুল মজিদ বলেন, আহত আব্দুর রাজ্জাক তার ইউনিয়ন আ’লীগের একনিষ্ঠ কর্মী। পূর্ব বিরোধে এই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মো. আবু জাফর সিদ্দিকী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image