• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নীলফামারীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শ্বাশুড়ি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৫ পিএম
আটক, শহিদুল ইসলাম, নিহত গৃহবধূ,
আটক শহিদুল ইসলাম, ইনসেটে নিহত গৃহবধূ মুক্তা বেগম

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে মুক্তা বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়ি আটক করেছে পুলিশ।

বুধবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াইশাল পাড়ার আবাসনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মুক্তা বেগমের স্বামী শহিদুল ইসলাম (২৮) ও নিহতের শ্বাশুড়ি তহুরা বেগমকে (৪৮) আটক করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে পারিবারিক সমস্যা নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলছিলো। ঘটনার দিন (বুধবার) সকালে ভ্যানচালক শহিদুল ইসলাম তার স্ত্রী মুক্তা বেগমকে মারধর করেন। এতে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজনের সহায়তায় প্রতিবেশিরা দ্রুত সৈয়দপুর সরকারি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মুক্তা বেগম সুস্থ্যতা বোধ করলে পরিবারের লোকজন পুনরায় বাড়িতে নিয়ে আসে। এরপর সকাল ৯টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জিজ্ঞাসা বাদের জন্য স্বামী ও শ্বাশুড়িকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/ডি

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image