• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২২ পিএম
আটোয়ারীতে
শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ ( কাল্ব) এর সহযোগিতায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের  আটোয়ারী উপজেলা শাখার চেয়ারম্যান মু. বিপ্লবী জিল্লুর নূর হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাল্ব লিঃ এর ভাইস চেয়ারম্যান মোছাঃ ফাহমিদা সুলতানা সীমা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার  রোকেয়া খাতুন, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার কাল্ব ব্যবস্থাপক খন্দকার ফারুক আহম্মেদ, শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ লি: এর সাবেক চেয়ারম্যান পইমউদ্দীন আহম্মেদ, পঞ্চগড় সদর উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর চেয়ারম্যান আবু সাঈদ।

সভায় বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় ও কর্ম পরিকল্পনা উপস্থাপন করেন উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর সেক্রেটারী আতাউর রহমান। বক্তারা শিক্ষকদের ভাগ্যান্নয়নের জন্য এবং ভবিষ্যৎ নিরাপত্তার জন্য সমবায়ের প্রতি গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। সভায় আমন্ত্রিত অতিথিবৃন্দের মাঝে পুরস্কার বিতরণ শেষে শিক্ষকদের লটারী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কমিটির ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম ও ট্রেজারার আবু সালেক মোঃ কামরুজ্জামান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image