• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত আছে: শামীম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত আছে
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

ডেস্ক রিপোর্টার : পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। আর ক্ষমতায় যেতে না পেরে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। দীর্ঘদিন ক্ষমতায় থাকতে না পেরে তারা ক্ষমতায় যাওয়ার জন্য নানান ষড়যন্ত্রে মরিয়া হয়ে উঠেছে। তাই তারা প্রতিনিয়তই দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তবে কোনো লাভ হবে না, এদেশের জনগণ উন্নয়ন সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় আনবে।

২ জুন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুকুরিয়া হতে চর-সলিমাবাদ পর্যন্ত যমুনা বামতীর ভাঙ্গন হতে নদীতীর রক্ষাকল্পে ‘নদীতীর সংরক্ষণ’ শীর্ষক প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবারের প্রস্তাবিত বাজেট যথার্থ ভূমিকা রাখবে। এই বাজেট হচ্ছে সংকটে ঘুরে দাঁড়ানোর বাজেট। গত তিন বছরে করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব সারাবিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও পড়েছে। সেই অর্থনৈতিক মন্দার প্রভাব কাটিয়ে বাংলাদেশের অর্থনীতিকে গতিশীল করতেই এই সময়োপযোগী বাজেট।

উপমন্ত্রী আরো বলেন, সরকারের কার্যকর পদক্ষেপের কারণেই সারাদেশে নদীভাঙন কমে এসেছে। আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশের মানুষ অনেকাংশে জলাবদ্ধতা ও নদী ভাঙন থেকে রক্ষা পাবে। গুনগত মান ঠিক রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ সম্পন্ন করতে হবে। এ ব্যাপারে কোনো প্রকার গাফিলতি, অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুল মোমিন মন্ডল ও আহসানুল হক টিটু উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image