• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে পরিত্যক্ত গাছ পড়ে এক বৃদ্ধার মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:২৯ পিএম
এক বৃদ্ধার মৃত্যু
বৃদ্ধার মৃত্যু

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর কোম্পানিগঞ্জ সড়কের গড়ের পাড় মহা শ্বশানের পাশে সড়ক ও জনপদ বিভাগের পরিত্যাক্ত একটি গাছের ডাল ভেঙ্গে মাথায় পড়ে রহিমা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

তিনি নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের মৃত কাদিও মিয়ার স্ত্রী। সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে নবীনগর পৌর মেয়র এড শিব শংকর দাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সূত্রে জানা যায়, বৃষ্টির মধ্যে  রহিমা বেগম গড়েরপাড় থেকে নবীনগর আসার উদ্দেশ্য গাছটির নিচে অটোরিক্সার জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ করে সড়ক ও জনপদ বিভাগের পরিত্যক্ত মরা গাছটির ডাল ভেঙে রহিমার মাথায় পড়লে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে নবীনগর সদর হাসাপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক  রহিমাকে মৃত ঘোষনা করেন।

নবীনগর পৌরসভার মেয়র এড শিব শংকর দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক ও জনপদ বিভাগের অবহেলায় অনেকদিন যাবত নবীনগর কোম্পানিগঞ্জ সড়কে অসংখ্য ঝুঁকিপূর্ণ মৃত গাছ রয়েছে। তারা এ গাছগুলি যদি যথা সময়ে কেটে ফেলতেন তাহলে আজকের এই দুর্ঘটনা ঘটতো না।

এর আগেও এই গাছ ভেঙ্গে দুর্ঘটনার শিকার হয়েছেন বহু মানুষ।আমি এ বিষয়ে মাননীয় এমপি মহোদয়ের সাথে কথা বলে দ্রæত এ বিষয়ে  ব্যবস্থা নিবো। আমার পৌর এলাকায় কোন পরিত্যক্ত গাছ থাকতে দিবো না।

 

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image