• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিজয়নগরে চেয়ারম্যানসহ ৩৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
মনোনয়ন প্রত্যাহার
ইউপি নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিজয়নগরের ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছিল মোট ৫৩৮ জন প্রার্থী। এদের মধ্যে ইউপি চেয়ারম্যান পদে ৭৫ জনের মধ্যে বাছাই ২ জন বাতিল, সাধারণ সদস্য পদে ৩৫৬ জনের মধ্যে ৫ জন বাতিল ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৭ জনের মধ্যে ৩ জনের মনোনয়নপত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা।

৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে মনোনয়ন প্রত্যাহার করেন বুধন্তী ইউনিয়ন থেকে ২ জন হাজী মোঃ জিতু মিয়া ও রানা,পাহাড়পুর ইউনিয়ন থেকে ১ জন মোঃ তৈয়ব আলী, বিষ্ণুপুর ইউনিয়ন থেকে ৩ জন ম প স তাবরীজ সরকার, হাবিবুর রহমান,মোঃ আশরাফুল ইসলাম সুমন, চান্দুরা ইউনিয়ন থেকে ১ জন মোছাঃ তাছমিন আক্তার, ইছাপুরা ইউনিয়ন থেকে ২ জন মোঃ সুজন মিয়া, মোঃ রেজাউল হক রিপন,চম্পকনগর ইউনিয়ন থেকে ৪ জন মোঃ আব্দুল খালেক, মোঃ আমির খান,আবু সায়েদ,পরিমল দাস,পত্তন ইউনিয়ন থেকে ২ জন হৃদয় আহাম্মদ জালাল,মোঃ সিরাজুল ইসলাম, চর ইসলামপুর ইউনিয়ন থেকে ৪ জন সাচ্চু মিয়া, মোঃ সাদ্দাম হোসেন,আব্দুল মতিন ও মনিরুল জামান।হরষপুর ও সিংগারবিল ইউনিয়ন থেকে কোন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেনি।চেয়ারম্যান পদে ১০ ইউনিয়নের মধ্যে বিভিন্ন ইউনিয়নে ১৯জন, সাধারণ সদস্য পরে বুধন্তী ইউনিয়নে ১জন, চম্পকনগর ইউনিয়নে ৩ জন, পাহাড়পুর ইউনিয়নে ২ জন,সিংগারবিল ১ জন, বিষ্ণুপুর ১ জন, পত্তন ইউনিয়নে ৩ জন, চর ইসলামপুর ৩ জনসহ মোট ১৪ জন, সংরক্ষিত ১ জন চর ইসলামপুর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

আগামীকাল ৭ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এর মধ্যে দিয়েই আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হবে নির্বাচনের। আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ১০ ইউনিয়নে একযোগে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image