• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল মামলায় ভাইস চেয়ারম্যান কারাগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:০১ পিএম
আত্মসমর্পণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ

আঃ সাত্তার, দিনাজপুর প্রতিনিধি: আ'লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার মামলায় দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ইসমাইল হোসেনের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

মামলা সুত্রে জানা যায়, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের মৃত্যুতে শূন্য হওয়া পদে উপ-নির্বাচনের প্রাক্কালে তৎকালীন ভাইস চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম সোহাগ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে নিজেকে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দাবি করেন।

এটি তাৎক্ষণিক চ্যালেঞ্জ করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী। স্বাক্ষর জালের বিষয়টি নিশ্চিত হয়ে রবিউল ইসলাম সোহাগের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নম্বর- জিআর ৭২৫/২০।

সোহাগ হাই কোর্ট থেকে জামিন নিয়ে নির্বাচনী কাজে অংশগ্রহণ করে নির্বাচনে জয় লাভও করেন। পরবর্তীতে তিনি জামিনের মেয়াদ এক দফা বৃদ্ধি করেন।

সর্বশেষ রোববার হাই কোর্টের নির্দেশনা অনুযায়ী নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান জানান, দিনাজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগের বিরুদ্ধে ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করা মামলায় তাকে দিনাজপুর কোর্ট থেকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / আঃ সাত্তার

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image