• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুর বাস টার্মিনালে এইচআইভি ক্যাম্প


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
এইচআইভি ক্যাম্প
বাস টার্মিনালে ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠান

জামালপুর প্রতিনিধি: জামালপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে দু'দিনব্যাপী বিনামূল্যে এইচআইভি (এইডস) পরীক্ষা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। 'সমতার বাংলাদেশ, এইডস ও অতিমারী হবে শেষ' এই প্রতিপাদ্যে বিশ্ব এইডস দিবস উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের অংশ হিসেবে জামালপুর সিভিল সার্জন কার্যালয় এ ক্যাম্পের আয়োজন করে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় এইডস/এসটিডি কন্ট্রোলের ব্যবস্থাপনায় এবং বিডাব্লিউএইচসি, বিএসডাব্লিউএস, লাইট হাউজসহ জামালপুরের অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানের সহযোগিতায় এ ক্যাম্পের আয়োজন করা হয়।

বুধবার (১ ডিসেম্বর) জামালপুরের সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু।

এই ক্যাম্পেইনে বন্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির আয়োজনে এইচআইভি/এইডস বিষয়ক তথ্য কেন্দ্র স্থাপন করা হয়েছে। এখানে এইডস থেকে বাঁচার উপায়সহ এইডস বিষয়ক লিফলেট বিতরণ করা ও বিভিন্ন তথ্য দেওয়া হয় এবং এইচআইভি পরীক্ষার জন্য রক্ত নেয়া হয়। ২ ডিসেম্বর (বৃহস্পতিবার) এই ক্যাম্পেইন শেষ হবে।

 

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image