• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এখন সুখের সংসার করতে চাই: শাকিব খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
সুখের সংসার করতে চাই
শাকিব খান

 
নিউজ ডেস্ক : কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সমালোচিত হচ্ছেন শাকিব খান। কোনকিছুকে যেন তোয়াক্কা করেন না এই সুপারস্টার। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেরিফাইড পেজবুক পেজে এক স্ট্যাটাসে নায়িকা শবনম বুবলীর সঙ্গে বিয়ে ও শেহজাদ খান বীর তারই সন্তান বলে স্বীকার করে নেন তিনি।

বুবলীর সঙ্গে বিয়ের আগে আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে প্রেম ও বিয়েতে জড়ান শাকিব।

এখন গুঞ্জন শোনা যাচ্ছে, ঢালিউডের উঠতি অভিনেত্রী পূজা চেরির সাথে প্রেম চলছে। তবে সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সব গুঞ্জনকে যেন উড়িয়ে দিয়ে শাকিব খান জানালেন, 'এখন সুখের সংসার করতে চাই'।  

শাকিব খান বলেন, আমি তো কমপক্ষে এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন।

ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেতা বলেন, চলচ্চিত্র নায়কের ঊর্ধ্বে আমি কিন্তু একজন মানুষ, আর মানুষ হিসেবে আমারও ব্যক্তিগত একটি জীবন আছে। সেই জীবনে নানা ঘটনা ঘটতেই পারে।

তিনি বলেন, সব মানুষের জীবনেই প্রতিনিয়ত নানা ঘটনা ঘটে থাকে। শুধু চলচ্চিত্র নয়, দেশের যে কোনো সেক্টরের শীর্ষ ব্যক্তিত্বরা কি করছেন, কেমন আছেন, তাদের সুখ-দুঃখ নিয়ে সাধারণ মানুষের আগ্রহ থাকেই। সেই আগ্রহ থেকেই বড় মাপের মানুষের বিষয়গুলো বেশি হাইলাইট হয়। যা সাধারণ মানুষের ক্ষেত্রে হয় না। আমাকে নায়ক হিসেবে দেশ-বিদেশের মানুষ সাদরে গ্রহণ করেছে বলে আমার সব ব্যাপারে তাদের জানার আগ্রহটা একটু বেশি। এটা দোষের কিছু নয়।

বিয়ে ও সন্তানের কথা গোপন বিষয়ে শাকিব বলেন, আবারও বলব, আমি তো নায়কের বাইরে সাধারণ একজন মানুষ। আমারও তো নিজস্ব কিছু চিন্তা ও পরিকল্পনা থাকতে পারে। সেই চিন্তা থেকে আমার মনে হয়েছে এ বিষয়ে এখনই কিছু বলব না। সময় হলে ঘটা করে সবাইকে জানাব। প্রেম-বিয়ে মানুষের একান্তই ব্যক্তিগত ব্যাপার বলেও জানান অভিনেতা।

দুই পুত্রকেই প্রকৃত অর্থে শিক্ষিত করতে চান বলেও জানান নায়ক। দুই সন্তানকেই সমান টেক কেয়ার করবেন। বলেন, 'তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব'।

বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউড সুপাস্টার। প্রচুর কাজ এখন হাতে। অনেক ছবির কাজ একসঙ্গে শুরু করতে যাচ্ছেন তিনি।  জানালেন, 'কাজের পাশাপাশি দেশ ও দেশের মানুষের কল্যাণে বেশ কিছু কাজ করতে চাই। আমি মৃত্যুর পরও ভালো কাজের মাঝে বেঁচে থাকতে চাই'।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image