• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আজ আইপিএলে কলকাতার মুখোমুখি হায়দরাবাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
আইপিএলে কলকাতার মুখোমুখি হায়দরাবাদ
আইপিএলে কলকাতার মুখোমুখি হায়দরাবাদ

ডেস্ক রিপোর্টার: আইপিএলে দিনের একমাত্র ম্যাচে শুক্রবার মাঠে নামছে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে।

আসরের প্রথম দুই ম্যাচে হারের পর দুই জয়ে ভালো অবস্থানে রয়েছে হায়দরাবাদ। অন্যদিকে প্রথম চার ম্যাচের তিনটি জিতে ঝড়ো সূচনা করলেও শেষ ম্যাচে হেরে খানিক ব্যাকফুটে রয়েছে কলকাতা।

১৫ এপ্রিল ম্যাচের একাদশে বেশকিছু পরিবর্তন আনতে পারে গত আসরের রানার্সআপ দলটি। ওপেনিংয়ে অজিঙ্কা রাহানের জায়গায় অ্যারন ফিঞ্চ ও স্যাম বিলিংসের জায়গায় উইকেটের পেছনে দেখা যেতে পারে শেলডন জ্যাকসনকে।

অন্যদিকে হায়দরাবাদেও আসতে পারে দুই থেকে তিনটি পরিবর্তন। ওয়াশিংটন সুন্দরের জায়গায় তিনজনকে নিয়ে ভাবছে হায়দরাবাদ। শ্রেয়াস গোপাল, জগদ্বীশ সুচিথ ও আবদুল সামাদের মধ্যে যে কোনো একজনকে নেবে তারা। অলরাউন্ড স্কিলের কারণে গোপালই এগিয়ে থাকবেন বাকি দুজনের চেয়ে।

এই ম্যাচ জিতলে যৌথভাবে টেবিলের শীর্ষস্থানে থাকবে গুজরাট ও কলকাতা। গতকাল রাজস্থানকে ৩৭ রানে হারিয়ে বর্তমানে এককভাবে শীর্ষস্থানে গুজরাট। আর হায়দরাবাদ যদি এই ম্যাচ জেতে, তবে তাদের সুযোগ থাকবে টেবিলের শীর্ষ চারে জায়গা করে নিতে।   

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ

অভিষেক শর্মা, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), এইডেন মারক্রাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শশাংক সিং, শ্রেয়াস গোপাল, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, উমরান মালিক ও টি নাটরাজন।

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ

অ্যারন ফিঞ্চ, ভেংকটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), নিতিশ রানা, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, সুনিল নারিন, রাসিক সালাম, উমেশ যাদব ও ভরুন চক্রবর্তী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image