• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ড্যাফোডিল ইউনিভার্সিটির ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক হস্তান্তর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
ড্যাফোডিল ইউনিভার্সিটির
৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক হস্তান্তর

নিউজ ডেস্ক : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পক্ষ থেকে ০৯ জুলাই (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের ৪০ শিক্ষার্থীর প্রত্যেকের হাতে অভিভাবক মৃত্যুবীমার ৩ লক্ষ টাকা করে মোট ১ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের আমিনুল ইসলাম মিলনায়তনে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটড এর প্রধান পরামর্শক (পরিচালনা পর্ষর্দ) রহিম উদ-দৌলা চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. হামিদুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এস.এম মাহবুব উল হক মজুমদার (ভারপ্রাপ্ত উপাচার্য)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামসুল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (অর্থ ও হিসাব) মমিনুল হক মজুমদার। 
    
২০১৫ সাল থেকে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিেিটডের মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও অভিভাবকদের জীবন বীমা সেবার অধীনে আনা হয়। এরই ফলশ্রæতিতে আজ ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক তুলে দেয়া হয়। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image