• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিমলায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ
বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় ঢাকাগামী আনিতা পরিবহনের বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সোহাগ(২৮)নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা এক দশম শ্রেণীর ছাত্রী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৩০মে) সকাল আটটায় উপজেলার সদর ইউনিয়নের সরদার হাট সংলগ্ন স্কুল পাড়া নামক স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনার দিন সকাল আটটায় ডিমলা সদর ইউনিয়নের কুমার পাড়া গ্রামের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে সোহাগ ইসলাম প্রতিবেশি ওয়াহেদ আলীর দশম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রী সাথী (১৫)কে মোটরসাইকেলে নিয়ে ডিমলা বাবুরহাট সদরের দিকে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে(ডিমলা থেকে)ঢাকাগামী আনিতা পরিবহনের(ঢাকা মেট্রো-ব ১৫-৬৬৩২)একটি বাস ঘটনাস্থলে একটি ব্যাটারী চালিত ভ্যানকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষনা করেন ও স্কুল ছাত্রী সাথীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।স্কুল ছাত্রী সাথীর পিতা ওয়াহেদ আলী বিষয়টি নিশ্চিত করে এই প্রতিবেদককে মুঠোফোনে বলেন,আমার মেয়ে সকালে প্রাইভেট পড়তে যাবার সময় সে বাসের সাথে সড়ক দুর্ঘটনায় মাথায়,বুকে ও পায়ে প্রচন্ড আঘাত পেয়ে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তার মাথায় ও দুই পায়ে জখম হয়েছে।

ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও)ড.কুঞ্জকলি বলেন,আমাদের এখানে সকাল সোয়া আটটায় একজন মৃত অপরজন মাথায় আঘাত নিয়ে এসেছিলেন। আমরা মৃত যুবকের লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছি ও আহত ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)লাইছুর রহমান বলেন, এ ঘটনায় কাওকে আটক করা যায়নি তবে বাসটিকে আমাদের হেফাজতে নেয়া হয়েছে।নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

আরো পড়ুন

banner image
banner image